হাসপাতালে ভর্তি নুসরত জাহান
হাসপাতালে ভর্তি নুসরত জাহান

ওয়েবডেস্ক , ১৮ নভেম্বর :প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছে। চিকিত্‍সকেরা তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন। নুসরত জাহানের অসুস্থতার খবর পেয়েই অনেকেই তাঁর খোঁজ নেন। হাসপাতালে হাজির হন। কিন্তু কেন এমনটা হল? এক্ষেত্রে ২টি বিষয় সামনে আসছে।

হাসপাতাল সূত্রে খবর, কোনও ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া থেকেই শ্বাসকষ্ট। ওষুধের ওভারডোজ এর কারণ হতে পারে। অন্যদিকে ওই জানা যাচ্ছে যে নুসরতের কম বয়স থেকেই শ্বাসকষ্টের সমস্যা ছিল। সেটাই মাথা চাড়া দিয়ে থাকতে পারে। আপাতত তিনি হাসপাতালেই। তাঁকে কড়া নজরদারিতে রেখে চিকিত্‍সা করছেন চিকিত্‍সকেরা। বসিরহাটের সাংসদের স্বামী নিখিল জৈন অবশ্য সংবাদমাধ্যমকে কিছু জানাননি।

গত রবিবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কদিন আগে দুর্গাপুজোয় সুরুচি সংঘের পুজো প্যান্ডেলে একাধিক দিন তাঁকে যেতে দেখা গেছে। আবার ভাইফোঁটাতেও তাঁকে দেখা গেছে মন্ত্রী অরূপ বিশ্বাসকে ফোঁটা দিতে। এখন আবার সংসদে শীতকালীন অধিবেশনও শুরু হয়েছে। সেখানে তৃণমূল সাংসদ হিসাবে তাঁর উপস্থিতি স্বাভাবিক ছিল। কিন্তু হাসপাতালে থাকায় সেখানেও তিনি যেতে পারছেন না।

আরো পড়ুন