উত্তরপ্রদেশে যা হয়েছিল , বিহারেও তাই হবে :‌ মোদি
উত্তরপ্রদেশে যা হয়েছিল , বিহারেও তাই হবে :‌ মোদি

ওয়েবডেস্ক , ০১ নভেম্বর : উত্তরপ্রদেশে ২ যুবরাজের যা হয়েছিল, বিহারেও হবে , বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  বিহারে প্রচারে এসে‌ লালু-পুত্রকে তোপ দাগা এদিনও জারি রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রবিবার রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের কেন্দ্র ছাপরাতে দাঁড়িয়ে তেজস্বীকে কটাক্ষ করে গেলেন মোদি।
ছাড়লেন না রাহুল গান্ধীকেও। বললেন, '‌উত্তরপ্রদেশে দুই যুবরাজের যা হয়েছে, এ রাজ্যেও তাই হবে।'‌ উত্তরপ্রদেশে যুবরাজ বলতে মোদি মুলায়ম-পুত্র অখিলেশ যাদবকেই নিশানা করেছেন। গত বিধানসভা নির্বাচনে অখিলেশের সমাজবাদী পার্টির সঙ্গে হাত মিলিয়ে লড়েছিল কংগ্রেস। কিন্তু শেষ পর্যন্ত বিজেপি-র কাছে পরাজিত হয় জোট।
মোদির বক্তব্য, বিহারেও তাই হবে। এখানে বিরোধী মহাজোটের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী তেজস্বীকে সামনে রেখে একের পর এক জনসভা করছেন রাহুল। সেই নিয়েই তাঁকে তোপ দাগলেন মোদি। বললেন, '‌তিন চার বছর আগে উত্তরপ্রদেশ নির্বাচনে জোড়া যুবরাজ বাসের ওপর থেকে মানুষের সঙ্গে হাত মিলিয়েছিলেন। উত্তরপ্রদেশের মানুষ তাঁদের ঘরে পাঠিয়েছেন।'‌
এখনেই থামেননি প্রধানমন্ত্রী। বললেন, '‌যুবরাজ এখন জঙ্গলরাজের যুবরাজের সঙ্গে হাত মিলিয়েছেন। এই দুই যুবরাজকে বিহারবাসী এবার ধুলোয় ফেলবে।'‌ প্রসঙ্গত, তেজস্বীকে এর আগে প্রচারে এসে '‌জঙ্গলরাজের যুবরাজ'‌ বলেছিলেন। বিজেপি নেতারা রাজনীতিতে '‌পরিবারতন্ত্র'‌ বলবত্‍ করার অভিযোগ তুলে বারবার গান্ধী পরিবারকে কটাক্ষ করেন। বিহার ভোটেও ব্যতিক্রম হয়নি।

আরো পড়ুন