অবৈধ অনুদানের অভিযোগ ! তেলিয়ামুড়ায় দিনভর বন্ধ অটো চলাচল , দুর্ভোগ যাত্রীদের
অবৈধ অনুদানের অভিযোগ ! তেলিয়ামুড়ায় দিনভর বন্ধ অটো চলাচল , দুর্ভোগ যাত্রীদের

সঞ্জিত দাস , তেলিয়ামুড়া, ০৯ ফেব্রুয়ারী : অবৈধ অনুদানের অভিযোগ তুলে চাঞ্চল্য তেলিয়ামুড়ায়। বিএমএস অনুমোদিত নয় এমন সংগঠন নাকি অবৈধভাবে অনুদান সংগ্রহ করছে চালকদের কাছ থেকে।  আর  প্রতিবাদে অটো চলাচল বন্ধ রাখে বিএমএস সমর্থিত সংগঠনের কর্মীরা।  

খোয়াই ত্রিপুরা অটোরিক্সা মজদূর কমিটির ধার্য করা শ্রমিক সাহায্যের অনুদান দিতে নারাজ বিএমএস সমর্থিত সংগঠনের কর্মীরা। এ নিয়ে মঙ্গলবার দিনভর তেলিয়ামুড়া টু খাসিয়ামঙ্গল সড়কে অটো রিক্সা ছিল সম্পূর্ণ বন্ধ। এতে দুর্ভোগের শিকার হয় তেলিয়ামুড়া সরকারি মহাবিদ্যালয়ের ছাত্র ছাত্রী সহ অন্যান্য যাত্রীসাধারণ । পরে  খোয়াই ত্রিপুরা অটোরিকশা মজদুর কমিটির এক নেতৃত্ব জানান,এই অনুদান শ্রমিকদের সাহায্যার্থে ব্যবহৃত হয়। তিনি বলেন এই সংগঠনের রেজিস্ট্রেশন থেকে শুরু করে সবকিছুতেই বৈধতা আছে।
অপরদিকে বিক্ষুব্ধ গুষ্টির শ্রমিকরা এর প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকেই তেলিয়ামুড়া টু খাসিয়া মঙ্গল সড়কে অটোরিকশা চলাচল বন্ধ রাখে।
আমরা  কোন অনুদান দেব না  যা সম্পূর্ণ ভাবে এই অনুদান নিয়ে প্রতিবাদ জানাচ্ছি।  কারণ খোয়াই জেলা ভিত্তিক সংগঠনটি অবৈধ, রেজিস্ট্রেশন নেই। এদিকে তেলিয়ামুড়া টু খাসিয়া মঙ্গল সড়কে অটো রিকশা চালকরা তাদের নিজ নিজ অটোরিকশা চলাচল বন্ধ রেখে স্থানীয় পুরাতন হাসপাতাল চত্বরে বনভোজনে মেতে ওঠে, এবং এক টম টম ই রিক্সা চালককে মারধোর করে বলে অভিযোগ।

আরো পড়ুন